বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ জুন ১১, ২০২৪ সময়ঃ ৬:৪৭ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। উপজেলার মশাখালী- গফরগাঁও রেলপথে হাতিখলা এলাকার রেলক্রসিংয়ে আজ মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
১৬ বছর বয়সী সুমাইয়া তানজিন শিমু উপজেলার মশাখালী ইউনিয়নের মুখী গ্রামের মৃত আব্দুল হান্নান (সূরুজ) এর মেয়ে এবং মূখী পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
বিষয়টি নিশ্চিত করেন গফরগাঁও ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন ও উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান।
গফরগাঁও রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্কুল ছাত্রী সুমাইয়া নাজনিন শিমু উপজেলার মশাখালী ইউনিয়নের মুখী গ্রামের বাড়ি থেকে থেকে পাশ্ববর্তী গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের নানা আব্দুল মজিদ মাষ্টারের বাড়িতে ঈদকে সামনে রেখে বেড়াতে আসছিল। এসময় মশাখালী- গফরগাঁও রেলপথে হাতিখলা এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকা হতে ছেড়ে আসা মোহনগঞ্জগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
মুখী পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান বলেন, নিহত সুমাইয়া নাজনিন শিমু আমার বিদ্যালয়ে দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী ছিল।
গফরগাঁও রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ এস.আই কার্তিক চন্দ্র ঘটনায় সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশটি চেয়ে আবেদন করলে ইউপি চেয়ারম্যান এবং স্থানীয় লোকজনের সাথে কথা বলে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
######

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com