বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ মার্চ ৯, ২০২৪ সময়ঃ ৯:১৭ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ঐতিহ্যবাহী দত্তেরবাজার ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ( স্কুল এন্ড কলেজ) ৬৩তম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার (৯ মার্চ) সকালে পতাকা উত্তোলনের মাধ্যমে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন বাদল।
উদ্বোধনকালে তিনি বলেন, জ্ঞান চর্চার পাশাপাশি ত্রুীড়া ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। ভালোভাবে লেখাপড়া করতে হবে এবং উপযুক্ত সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। আগামীতে সুশিক্ষায় শিক্ষিত শিক্ষার্থীদের হাত ধরে স্মাট বাংলাদেশ গড়ে উঠবে।
গভনিং বডি সভাপতি নূর মোহাম্মদ রেমন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান । অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ আতাউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দত্তের বাজার ইউপি চেয়ারম্যান রোকসানা বেগম ও দত্তের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহেন শাহ খান বুলবুলসহ আরো অনেকেই।
বিদ্যালয় ও গভনিং বডির পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষক শফিকুল ইসলাম ও নাসির উদ্দিন। এবং বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলামের সহযোগিতায় ক্রীড়া প্রতিযোগিতায় পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ ফেরদৌস মিয়া।
দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com