বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ জানুয়ারি ৯, ২০২৪ সময়ঃ ৬:০৮ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহ-১১ ভালুকা আসনের নির্বাচনী ফলাফল স্থগিত রাখার দাবি করে লিখিত অভিযোগ করা হয়েছে। গত রোববার (০৭ জানুয়ারী) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে অনিয়ম, জাল ভোট, টাকা দিয়ে ভোট ক্রয়, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন, প্রভাব বিস্তার, নির্বাচনী ক্যাম্প বন্ধকরণ, ক্যাম্পে অগ্নিসংযোগ ও ভোট গণনায় অনিয়মের অভিযোগ উল্লেখ করে আ’লীগ মনোনীত প্রার্থী  নৌকা প্রতীক) কাজিম উদ্দিন আহমেদ ধনু (এমপি) ময়মনসিংহ জেলা প্রশাসক ও রিটার্নি অফিসার বরাবরে লিখিত আবেদনের মাধ্যমে ওই দাবি জানান।
কাজিম উদ্দিন ধনু (এমপি) জানান, উপজেলার তিন নম্বর ভরাডোবা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম তরফদার (ট্রাক প্রতীক সমর্থিত) নির্বাচনের আগের দিন (শনিবার) সকালে তার নিজ বাড়িতে কম্বল ও টাকা বিতরণ করেন। কম্বল বিতরণের ভিডিও ফুটেজ তার কাছে (ধনু) সংরক্ষিত আছে। তাছাড়া, নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক নির্বাচনের দিন সকালে কেন্দ্রে ব্যালট পাঠানোর কথা থাকলেও ভালুকার ১৫টি ভোট কেন্দ্রে নির্বাচনের আগের দিন ব্যালট পাঠানো হয়েছে। ওইসব কেন্দ্রে শনিবার (৬ জানুয়ারী) রাতভর ব্যাপক অনিয়ম, জাল ভোট প্রদান করে অনিয়ম করা হয়েছে। এছাড়া, ট্রাক প্রতীকের প্রার্থীর পক্ষের লোকজন ভোটের আগের রাতে প্রচুর টাকার ছড়াছড়ি করে ভয়ভীতি দেখিয়ে ও প্রভাব খাটিয়ে সাধারণ মানুষের ভোট নিশ্চিত করে।
ইউপি চেয়ারম্যান শাহ্ আলম তরফদার জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগ অসত্য এবং সাজানো।
উল্লেখ, গত রোববার অনুষ্ঠিত নির্বাচন শেষে ভালুকা আসনের ঘেষিত বেসরকারী ফলাফলে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) এম এ ওয়াহেদকে নির্বাচিত ঘোষণা করা হয়। ওই ফলাফলে এমএ ওয়াহেদ পেয়েছেন ৯৫ হাজার ২৮০ ভোট এবং কাজিম উদ্দিন আহমেদ ধনু  (নৌকা) পেয়েছেন ৫৬ হাজার ৪২০ ভোট।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com