বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ ডিসেম্বর ১৬, ২০২৩ সময়ঃ ১২:৩৭ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান; গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় ও সরকারী-বেসরকারী নানা কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস।

আজ শনিবার (১৬ ডিসেম্বর) ভোর সকালে এই আয়োজনকে ঘিরে শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত, সব বয়সী নারী-পুরুষের পদভারে মুখরিত হয়ে উঠে গফরগাঁও পৌর-শহর জামতলা মোড় কেন্দ্রীয় স্মৃতিসৌধ চত্বর। এদিন সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয়েছে দিবসের শুভ সূচনা। উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, সহকারী  কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাত ,গফরগাঁও থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহীনুজ্জামান খান, পাগলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, যুগ্ন সাধারণ সম্পাদক, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান,  গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব সহ উপজেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, গফরগাঁও প্রেসক্লাব এবং বিভিন্ন দপ্তরের প্রধান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এবং শহীদদের বিদ্রেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সকাল ৯ টায় গফরগাঁও ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মিলিত কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তি প্রতীক কবুতর উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম এর শুভেচ্ছা বক্তব্য শেষে পুলিশ, আনসার ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, গ্রাম পুলিশ, বিভিন্ন স্কুল-কলেজের স্কাউট এবং গফরগাঁও সরকারি কলেজ এর বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট স্কোর (বিএনসিসি) এর কুচকাওয়াজ ও সালাম গ্রহণ এবং শারীরিক কসরত প্রদর্শন করা হয়। বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। পরে মহিলাদের ক্রীড়া ও প্রীতি ফুটবল প্রতিযোগিতা শেষে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে প্রশাসন ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।
দিনটি উপলক্ষে সরকারী, বেসরকারী ও শিক্ষা-প্রতিষ্ঠানের ভবনগুলোতে করা হয় আলোকসজ্জায় সজ্জিত।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com