বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ ডিসেম্বর ১৪, ২০২৩ সময়ঃ ৬:৫৩ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
শহীদ বুদ্ধিজীবী দিবসে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে। ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর পাকিস্তানী হানাদার বাহিনীর নির্মম হত্যাকান্ডের শিকার শহীদ বুদ্ধিজীবী বীর সন্তানদের স্মরণে গফরগাঁও পৌরশহরের লঞ্চঘাটা বধ্যভূমি স্মৃতিসৌধে মোমবাতি প্রজ্বালন ও পুস্পস্তর্বক অপর্ণ করা হয়।
আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় গফরগাঁও উপজেলা প্রশাসনের উদ্যোগে মোমবাতি প্রজ্বালন ও পুস্পস্তর্বক অপর্ণ করে স্মৃতিচারণ ও শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধারা।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাত, গফরগাঁও থানার ওসি মোঃ শাহীনুজ্জামান খান, পাগলা থানার ওসি মোহাম্মদ খায়রুল বাশার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মালিক তানভীর হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ মাজিদুল ইসলাম সজিব, সমাজ সেবা অফিসার মোঃ মিজানুল ইসলাম আকন্দ, পাট কর্মকর্তা মোঃ ফজলুর রহমান, গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব, সাবেক সভাপতি রফিকুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, আলতাফ হোসেন রানা, নাসির উদ্দিন মনির, আমরা মুক্তিযোদ্ধা সন্তান গফরগাঁও শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির সহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাগণ প্রমুখ উপস্থিত ছিলেন। শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com