বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ ডিসেম্বর ১৩, ২০২৩ সময়ঃ ৯:২৬ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
গাজীপুরের ভাওয়াল রেল স্টেশন এলাকায় বুধবার ভোরে ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত হয়ে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেন দূর্ঘটনায় নিহত হন ট্রেন যাত্রী আসলাম মিয়া (৩০) নামের এক সবজি বিক্রেতা। তিনি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের মৃত মোছলেম উদ্দিনের ছেলে।
নিহত আসলাম মিয়া জীবিকার তাগিদে প্রতিদিন ছুটে যেতেন রাজধানী ঢাকায়। গফরগাঁও এলাকায় প্রত্যন্ত অঞ্চল থেকে সবজি কিনে ঢাকায় বিক্রি করতেন। প্রায় প্রতিদিনই বিভিন্ন ট্রেনে যাতায়াত করতেন তিনি। সবজি বিক্রেতা আসলাম মিয়া জানতেন না যে আজই তার শেষ যাত্রা ছিলো। খবর পাওয়ার পর নিহতের স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমেছে।
পরিবার সূত্রে জানা যায়, সবজি বিক্রেতা
আসলাম মিয়া শাক-সবজি, মুরগী, ডিম, কবুতরের বাচ্চা সহ প্রায় ১৫ হাজার টাকার মালামাল নিয়ে ট্রেনের ইঞ্জিনের চড়ে গফরগাঁও থেকে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে যাত্রা করেন । পরে তিনি গাজীপুরের ভাওয়াল রেল স্টেশন এলাকায় ট্রেনের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত হয়ে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেক্স ট্রেনের দূর্ঘটনায় নিহত হন।  আসলামের মৃত্যুর সংবাদে স্বজনদের কান্নার রোল পড়ে যায়।
নিহতের স্ত্রী ফাতেমা বলেন, ২ ছেলে শুভ (১১),আবু রায়হান (২) ও ১ মেয়ে আরিফা (৮)। এই সন্তানদের কি হবে।
আহাজারী করে তিনি আরও বলেন,আমার জামাই নির্দোষ, আমার জামাইয়ে তো কোন দোষ করে নাই।
মা হোছনা খাতুন বলেন, আমার সন্তান লাশ হয়ে গেছে। আমি এর বিচার চাই।
প্রতিবেশী বাদল মিয়া বলেন, আসলাম খুব ভালো ছিলো। কাঁচামাল সবজির ব্যবসা করতো সে। আজকে আসলামের  মৃত্যুতে এই পরিবারের অপূরনীয় ক্ষতি হয়ে গেছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com