বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ ডিসেম্বর ৯, ২০২৩ সময়ঃ ৩:২৯ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় এক রাতে ছয়টি বাসা থেকে ৬ টি সাবমারসিবল পাম্প চুরি করে নিয়ে গেছে একটি সঙ্ঘবদ্ধ চোরেরদল। শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কলেজ পাড়া থেকে এসব সাবমারসেবল পাম্পগুলো চুরি হয়। এ নিয়ে গত ১৫ দিনে পৌরএলাকা থেকে প্রায় ১০ থেকে ১২ টি পাম্প চুরি হয়ে গেছে।
খোঁজ নিয়ে চুরে যাওয়া পাম্প মালিকদের সাথে কথা বলে জানা গেছে, শুক্রবার রাতে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কলেজ পাড়ার অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক মতিউর রহমান মোহন, স্কুল শিক্ষক নাজিম উদ্দিন, বিডিয়ার বাদল মিয়া, পুলিশ কনস্টেবল গিয়াস উদ্দিন, সোলমান মিয়া ও তার মেয়ে রানীর বাসা থেকে সাবমারসিবল পাম্প চুরি করে নিয়ে গেছে সঙ্ঘবদ্ধ চোরেরদল। এ নিয়ে গত ১৫ দিনে পৌরএলাকা থেকে প্রায় ১০ থেকে ১২ টি পাম্প চুরি হয়ে যায়। পাম্প চুরে যাওয়া ক্ষতিগ্রস্ত বাসার মালিকরা জানান, পৌরসভার বিভিন্ন এলাকার বাসা বাড়ি থেকে একটি সঙ্ঘবদ্ধ চোরেরদল প্রায়ই সাবমারসেবল পাম্প চুরি করে নিয়ে যাচ্ছে। এই দুর্মূল্যের বাজারে সাবমারসেবল চুরি হয়ে যাওয়ায়, তারা পানি সংকটে খুবই বেকায়দায় পড়েছেন। কারণ একটি সাবমারসেবল পাম্প কিনতে বর্তমানে ১০ থেকে ১৫ হাজার টাকা প্রয়োজন।
ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম রোমেজ ম্যালেটারী জানান, তার ওয়ার্ডে শুক্রবার রাতে ৬ টি সাবমারসেবল পাম্প চুরি হয়েছে। এর আগে বিভিন্ন সময়ে তার ওয়ার্ডের প্রায় শতাধিক টিউবওয়েলের মাথা চুরি হয়। মাদকাসক্তরা এসব চুরির সাথে জড়িত থাকতে পারে বলে তিনি জানান।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com