বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ ডিসেম্বর ৭, ২০২৩ সময়ঃ ৪:১৪ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে আগামী ১২ ডিসেম্বর জাতীয় ভিটামিন-এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা
সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তার আয়োজনে এবং জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের বাস্তবায়নে ওই সভা অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১১টায় গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবাশীষ রাজবংশী।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তাওহীদ ইবনে আলাউদ্দিনের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন গফরগাঁও থানার এসআই নারায়ণ, গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আব্দুর রউফ প্রমূখ।
সভায় সভাপতি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবাশীষ রাজবংশী এ কার্যক্রমের বিস্তারিত তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি জাতীয় ও গুরুত্বপূর্ণ কর্মসূচি শতভাগ সফল করতে সকল পেশাজীবি ও সচেতন নাগরিকের সহযোগিতার অনুরোধ জানিয়েছেন।
আগামী ১২ ডিসেম্বর সারা দেশের ন্যায় গফরগাঁওয়ে ৬ মাস হতে ১১মাস বয়সী ৮ হাজার ৫০০ শিশুদের নীল রঙের ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ৬৯ হাজার ২৭০ জন শিশুদের লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। ইতোমধ্যেই
স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় উপজেলার নির্দিষ্ট বয়সের সকল শিশুকে ভিটামিন এ’ ক্যাপসুল খাওয়ানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। আগামী ১২ ডিসেম্বর সকাল ৮টা হতে একটানা বিকাল ৪টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।
#####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com