বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ নভেম্বর ২৭, ২০২৩ সময়ঃ ৬:৪৭ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।
বিজয় এক্সপ্রেস ট্রেনের স্টার্টিং স্টেশন আগামী ১ ডিসেম্বর ময়মনসিংহ থেকে পরিবর্তন করে জামালপুরে নেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে আন্দোলনে নেমেছে ময়মনসিংহ নাগরিক সমাজ।

সোমবার (২৭ নভেম্বর) দুপুর ১২টায় ময়মনসিংহ নগরীর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সামনে ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদ আয়োজিত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে প্রতীকী অনশন কর্মসূচি পালন করেন।

এ সময় অনশনকারীরা অবিলম্বে বিজয় এক্সপ্রেস ট্রেনের  স্টার্টিং স্টেশন পরিবর্তনের সিদ্ধান্ত বাতিল করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক প্রকৌশলী নূরুল আমীন কালাম, বাসদ নেতা অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, শিব্বির আহমেদ লিটন, নাগরিক ব্যক্তিত্ব আলী ইউসুফ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বিজয় এক্সপ্রেস ট্রেন বিজয়ের স্মারক। এটি ময়মনসিংহবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। অথচ রেলের ডিজি নিজের ক্ষমতা অপব‍্যবহার করে ময়মনসিংহ থেকে বিজয় ট্রেনটি ছিনিয়ে নিতে ষড়যন্ত্র করছে।
আমরা এই অযৌক্তিক সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে বিজয় ট্রেন জামালপুরে নেওয়ার সিদ্ধান্ত বাতিল করা না হলে রেলপথে রক্ত দিতে নাগরিক সমাজ প্রস্তুত রয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com