বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ নভেম্বর ১৮, ২০২৩ সময়ঃ ৬:২৪ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় নিরাপদ বাসস্থানের সুবিধায় মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ধারাবাহিকতায় স্বনামধন্য আন্তর্জাতিক দাতা সংস্থা আল খায়ের ফাউন্ডেশনের অর্থায়নে বিনামূল্যে অসহায় দরিদ্র তিন পরিবারকে ৩টি দৃষ্টিনন্দন হাফবিল্ডিং বাড়ি উপহার দেয়া হয়েছে। উপকারভোগিরা হলেন, ডাকাতিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের আমেনা খাতুন ও পাঁচগাও গ্রামের শাহনাজ বেগম এবং উথুরা ইউনিয়নের মরচি গ্রামের রুহুল আমিন।
ভালুকা উপজেলার ডাকাতিয়ার ইউনিয়নের ডাকিরভিটা, সোনাখালি ও উথুরা ইউনিয়নের মরচি গ্রামে এই বাড়িগুলো উদ্বোধন করা হয়েছে। ১৮ নভেম্বর শনিবার দিনভর আল খায়ের ফাউন্ডেশন ও বিশিষ্ট চিকিৎসক,ব্যবসায়ী ডাঃ মোশায়েদ রহমান মুনের সার্ভিক ব্যাবস্থাপনায় স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ফিতা কেটে ঘরগুলো উদ্বোধন এবং চাবি বুজিয়ে দেয়া হয়। এসব ঘরে রয়েছে দুটি থাকার রুম, একটি গোসলখানা, একটি বাথরুম। তিনটি বাড়িতে অসহায় মানুষগুলো দৃষ্টি নন্দন ঘর পেয়ে খুবই খুশি এবং ডাঃ মোশায়েদ রহমান মুনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আল খায়ের ফাউন্ডেশন চিপ এ্যাডভাইজার বিশিষ্ট চিকিৎসক, ব্যবসায়ী ডাঃ মোশায়েদ রহমান মুন জানান, পর্যায়ক্রমে ভালুকায় আরো এরকম অসহায় দরিদ্র মানুষের বাড়ি আমাদের উদ্যোগে করে দেয়া হবে। এসময় আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজীব, মল্লিকবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলামসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। অপরদিকে, ভালুকার প্রত্যান্ত অঞ্চলের উন্নয়নে আল খায়ের ফাউন্ডেশন এবং ডাঃ মোশায়েদ রহমান মুনের উদ্যোগে বিভিন্ন এলাকার মসজিদ, মাদ্রাসার উন্নয়ন ও বিভিন্ন স্থানে ৫০টি টাংকিসহ সাবমার্সিবল পাম্প স্থাপন, এতিম শিশুদের শিক্ষা বৃত্তি এবং খাদ্য সামগ্রী বিতরণ করে অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com