বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ নভেম্বর ১২, ২০২৩ সময়ঃ ৬:১২ পূর্বাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহ নগরীতে দুই পক্ষের মারামারি থামাতে গিয়ে  ছুরিকাঘাতে আবদুর রাজ্জাক রাকিব (২৩) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত রাকিব নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চরকালীবাড়ি এলাকার মৃত উসমান গণির ছেলে।

শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় নগরীর শম্ভুগঞ্জ টোলপ্লাজা এলাকায় হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। প্রতিবাদে বিক্ষুব্ধ লোকজন প্রায় দুই ঘণ্টা ময়মনসিংহ-শম্ভুগঞ্জ সড়ক অবরোধ করে রাখে।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাকিবকে ছুরিকাঘাত করলে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাপাসাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মামা মামুন মিয়া বলেন, রাকিব বাড়ি থেকে শহরে যাচ্ছিল। পথে দুই পক্ষের মারামারি শুরু হলে সে তাদের থামানোর জন্য এগিয়ে যায়। ওই সময় তাকে ছুরিকাঘাত ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে হাসপাতালে আনা হলে ডাক্তার মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানায়, হায়েস ও মাইক্রোবাস গাড়ি সাইড দেওয়া নিয়ে বিবাদে জড়ায়। গাড়ি থেকে নেমে দুই গাড়ির লোকজন বিবাদে জড়ালে কাছে থাকা রাকিবসহ কয়েকজন তাদের নিভৃত করতে গেলে হত্যার ঘটনাটি ঘটে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, দুই পক্ষের বিবাদে একজনের মৃত্যু হয়েছে। এলাকার লোকজন সড়ক অবরোধ করে করলে পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ চলছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com