বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ নভেম্বর ২, ২০২৩ সময়ঃ ২:১৬ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি-
‘ স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই পতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত বর্ণাঢ্য যুব শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় গফরগাঁও উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে যুব দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আশরাফ উদ্দিন বাদল।
উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা আফতাব উদ্দিন টিটোর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার।
সভায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মোফাজ্জল হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মনির, উপজেলা যুবলীগের আহবায়ক এম. সালাহ উদ্দিন পলাশ, প্রশিক্ষণপ্রাপ্ত যুবকর্মী, উদ্দোক্তা ইমরুল কায়েস ও বিভিন্ন সংগঠনের কর্মকর্তাগন প্রমূখ।
আলোচনা সভা শেষে ১০জন যুবক-যুবতীর হাতে মোট ৫ লক্ষ ৮৫ হাজার টাকায় যুব ঋণের চেক তুলে দেন অতিথিবৃন্দরা।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com