বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ৩১, ২০২৩ সময়ঃ ৪:৫২ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহের তারাকান্দায় মোটরসাইকেল দুর্ঘটনায় তাওহীদ (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। শাকিব মিয়া (১৫) এবং আবু বকর সিদ্দিক (১৬) নামে দু’জন শিক্ষার্থী আহত হয়েছে। নিহত তাওহীদ উপজেলার মাঝিয়ালী এলাকার আবুল কালামের পুত্র। তারা সকলেই মটরসাইকেলে আরোহী ছিলো।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে তারাকান্দা উপজেলার মধুপুর নামক স্থানে ময়মনসিংহ- শেরপুর সড়কে জামান ফিলিং স্টেশনের সামনে ট্রাক ও মটরসাইকেলের মধ্যে দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত সকলেই তারাকান্দায় একটি স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থীদের বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ট্রাক জামান ফিলিং স্টেশন থেকে জ্বালানি নিয়ে সড়কে উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মটরসাইকেল ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই এক জন নিহত হয় এবং দুই জন আহত হয়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত তারাকান্দা থানা পুলিশের এসআই রায়হানুর রহমান ও এসআই জিল্লুর রহমান বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান,নিহতের মরদেহ,মটরসাইকেল ও ঘাতক ট্রাকটিকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com