বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ২৯, ২০২৩ সময়ঃ ৫:৫০ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ চাঞ্চল্যকর সোহেল হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারী গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতর নাম কাজী রায়হান (২২)। সে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমড়া শ্বাসন এলাকার কাজী খোকনের পুত্র।

ভিকটিমের সোহেল মিয়া (২৪) জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ এলাকার মৃত জসিম উদ্দিন এর পুত্র।

জানা গেছে, পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে গত ২৭ অক্টোবর রাত সাড়ে ৭টায়  ভিকটিম সোহেল মিয়াকে ঈশ্বরগঞ্জ কুর্শিপাড়া গ্রামে জনৈক মোঃ আশরাফুল আলম ওরফে সোহেল এর বাড়ীর সামনে (দক্ষিণ পাশে) অনুমান ১০০ গজ দূরে কাঁচা মাটিয়া নদীর পাড়ে কৌশলে ডেকে নিয়ে যায়। উক্ত স্থানে ডেকে নিয়ে গিয়ে রাত ৮ টায় সোহেল মিয়ার ঘাড়ের পেছনে দা দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে হত্যা করে। এই ঘটনার প্রেক্ষিতে ২৮ অক্টোবর অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা হয়।

এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকারীকে ২৮ অক্টোবর সাড়ে ৭ টায় ঈশ্বরগঞ্জ থানাধীন শিমুলতলী বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় এবং মামলার মূল রহস্য উদঘাটিত হয়েছে।

উক্ত আসামীকে ২৯ অক্টোবর  বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট” ৪নং আমলী আদালতে সোর্পদ করা হলে, উক্ত আসামী লোমহর্ষক হত্যাকান্ডের বর্ণনা দিয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com