বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ২৭, ২০২৩ সময়ঃ ৭:১৬ অপরাহ্ণ

ভালুকা প্রতিনিধি।।
প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা টপকে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবকের কথা বলা হচ্ছে, যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত। তিনি আর কেউ নন , তিনি হলেন, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ। উপজেলার ইতিহাসে তিনি একজন নিষ্ঠাবান, সফল ও জনপ্রিয়  উপজেলা চেয়ারম্যান। স্কুল জীবন থেকেই তিনি রাজনীতি শুরু করেছেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে তিনি ছিলেন, একজন সমাজ সেবক।
উপজেলাকে উন্নয়ন ও পরিবর্তনের লক্ষে  ২০১৯ সালের ২৪মার্চ নির্বাচনে অংশনিয়ে বিপুল ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করার পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হয়ে প্রতিষ্ঠানগুলোতে ব্যাপক উন্নয়ন করেছেন।
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন, ইতোমধ্যে উপজেলার সর্বত্রই ব্যাপক উন্নয়ন সাদন করেছেন। বিশেষ করে এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু তার নিকটতম আত্মীয় হওয়ায় এবং তিনি আন্তরিক হওয়ায় এলাকার উন্নয়ন কাজে শরিক থাকতে তেমন সমস্যাই পরতে হয়নি। আসন্ন নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে, পূর্বের ন্যায় এই উপজেলাটি উপহার দিয়ে উপজেলার উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে চেষ্টা করবেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com