বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ২৬, ২০২৩ সময়ঃ ৯:৪৪ অপরাহ্ণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি-
ময়মনসিংহের ভালুকায় রাতের আধাঁরে গোয়াল ঘরের তালা ভেঙে এক কৃষিকের পাঁচটি গরু চুরি করে নিয়ে গেছে একটি সঙ্ঘবদ্ধ চোরেরদল। ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার চামিয়াদী গ্রামে। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়,  উপজেলার চামিয়াদী বাজারের উত্তর পাশে আবুল কালাম ওরফে কালু মিয়া প্রতিদিনকার মতো বুধবার বিকেলে বছুরসহ একটি গাই গরু, দুইটি ষাড় ও একটি বকনা গরু গোয়াল ঘরে রেখে তালা লাগিয়ে ঘুমাতে যান। শেষ রাতে ঘুম থেকে উঠে দেখেন একটি সঙ্ঘবদ্ধ চোরেরদল গোয়াল ঘরের তালা ভেঙে সবগুলো গরু চুরি করে নিয়ে গেছে।
গরুর মালিক কালু মিয়ার স্ত্রী সাবিনা আক্তার জানান, ওই গরুগুলোই ছিলো তাদের একমাত্র সম্বল। তার স্বামী কামলা দিয়ে সংসার ও গরুগুলোর জন্য খাবার কিনে এনে লালন পালন করে আসছিলেন। গাই গরুটি তিন হলো বাচ্চা দিয়েছে। গরুগুলো চুরি হওয়ায় তারা প্রায় নি:স্ব হয়ে গেছেন। তাদের গরুগুলোর মূল্য বর্তমান বাজারে প্রায় ১০ লাখ টাকা হবে।
ভালুকা মডেল থানার এসআই নজরুল ইসলাম জানান, গরু চুরির ঘটনায় অভিযোগ দায়ের পর ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। গরু উদ্ধারসহ জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com