বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ১৯, ২০২৩ সময়ঃ ১০:১৯ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি-
ময়মনসিংহের গফরগাঁওয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনের জন্য আনসার ভিডিপি সদস্যদের সাথে ব্রিফিং করেছেন  উপজেলা প্রশাসন ও গফরগাঁও থানা প্রশাসন।
গতকাল বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ চত্বর ও থানা ক্যাম্পাসে উপজেলা আনসার ও ভিডিপি সদস্যদের সাথে এই ব্রিফিং অনুষ্ঠিত হয়।
ব্রিফিংকালে দিকনির্দেশনা মূলক আলোচনা অংশ নেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাত, গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন, গফরগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মেদ,  উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ খান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার রায় প্রমূখ।
বক্তারা বলেন, সাম্প্রদায়িক অপশক্তি দেশের সম্প্রীতিকে নষ্ট করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারা বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানকে ঘিরে চক্রান্ত করে, বিরোধ ছড়াতে চায়। সেজন্য সতর্ক থাকতে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাদের ও সদস্য-সদস্যাদের নির্দেশ প্রদান করেন ।
উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ খান এ প্রতিনিধিকে জানান, দুর্গাপূজায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি উপজেলা আনসার ভিডিপির ১০০ জন পুরুষ সদস্য ও ৪৬ জন নারী সদস্য মোতায়েন থাকবে।
উপজেলার ২৩ টি মন্ডপে পূজা‌ অনুষ্ঠিত হবে। কাল ২০ অক্টোবর ষষ্ঠী পূজার মাধ্যমে শ্রী শ্রী দুর্গা পূজা শুরু হবে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com