বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ১৯, ২০২৩ সময়ঃ ১:৪৪ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি-
ময়মনসিংহের গফরগাঁওয়ে মাইজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৬০ তম জন্মদিন “শেখ রাসেল দিবস” পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে গত বুধবার সকাল ১০টায় স্কুল হলরুমে কেক কাটা, মা সমাবেশ, টিফিন বক্স বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক, লংগাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার নূর এ আলম ভূঁইয়া।
মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোঃ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুজ্জামান তালুকদার, মাইজবাড়ী দাখিল মাদরাসার সুপার মোস্তাফিজুর রহমান, সতেরবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কফিল উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের ব্যক্তিগত পক্ষ থেকে বিদ্যালয়ের শতাধিক শিশু শিক্ষার্থীর মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়। শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ রাসেল মন্ডল।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com