বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ১৮, ২০২৩ সময়ঃ ৪:৪৯ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি-
ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে নানা আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৬০ তম জন্মদিন “শেখ রাসেল দিবস” পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) সকাল দশটায় কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী ফারুক আহাম্মদ এর নেতৃত্বে শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীগণ কলেজ ক্যাম্পাসে আনন্দ রেলি বের হয়।
পরে কলেজ হলরুমে কেক কাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী ফারুক আহাম্মদ, অধ্যাপক কে এম জাহাঙ্গীর হোসেন, সহকারি অধ্যাপক আখতারুজ্জামান সহকারি অধ্যাপক কাজী জাকিয়া ফেরদৌসীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।
বক্তারা শেখ রাসেলের শিশুমনের আকুতি এবং চেতনাকে দেশের প্রতিটি শিশুর মাঝে ছড়িয়ে দেবার আহবান জানিয়ে বলেন, যার নেতৃত্বে দেশ পেলাম সেই নেতার পরিবারকে হত্যা ইতিহাসের একটি কলঙ্কজনক অধ্যায়।ছোট্ট শিশুর রাসেলের তো কোন দোষ থাকার কথা না। তবে তাকেও হত্যা করে ঘাতকেরা দেশকে আবারো তাবেদার রাষ্ট্রে পরিণত করার নীল নকশা এঁকেছিলো। কিন্তু ইতিহাস তাদের ক্ষমা করেনি। এক রাসেল লক্ষ রাসেল হয়ে আমাদের প্রেরণা জোগাচ্ছে।
বিভিন্ন প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com