বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ অক্টোবর ১৭, ২০২৩ সময়ঃ ৫:০৮ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি-
ময়মনসিংহে গফরগাঁওয়ে নানা আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস গতকাল সোমবার সকালে পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “আপনার লাগালেই পরিচ্ছন্ন হাত”। এর আগে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে শিক্ষার্থীদের হাত ধোয়া প্রদর্শন উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন বাদল ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাতের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার ও গফরগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব।
অনুষ্ঠানে বক্তারা বলেন, জীবানুকে ধ্বংস   করতে হাত ধোয়ার কোন বিকল্প নেই।যার যার কর্মক্ষেত্রে কাজ শেষে হাত ধুয়ে খাবার গ্রহণ করতে হবে। স্বাস্থ্য সুরক্ষার জন্য হাত ধোয়া প্রয়োজন।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদ খান, সমবায় অফিসার উৎপল সরকার, সহকারী প্রোগ্রামার আহসান হাবীব , সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, সাংবাদিক রফিকুল ইসলাম খান, বিভিন্ন এনজিও প্রতিনিধি ওঝঝঝ্য স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com