বিজ্ঞাপন দিন

প্রকাশিত হয়েছেঃ আগস্ট ১৫, ২০২৩ সময়ঃ ৮:১৩ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।
ময়মনসিংহের গফরগাঁওয়ে নানা কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে গফরগাঁও উপজেলা প্রশাসনের শোক র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানায় রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক এবং সরকারি- বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী সহ সর্বস্তরের মানুষ। এসময় স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবিদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন খন্দকার, গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম,
গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ, পাগলা থানার ওসি রাজু আহাম্মদ, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলাদের ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইন উদ্দিন খান মানিক, পৌর প্যানেল মেয়র শাহজাহান সাজু, গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবদুল্লাহ আল আমিন বিপ্লব, সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব, জনপ্রতিনিধি, সাংবাদিক , আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
পরে গফরগাঁও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।
উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ইমদাদুল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা মফিজ আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার, শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ, ৫ জন দরিদ্র ও অসহায় পুরুষ মহিলা মাঝে টাকার
চেক বিতরণ করা হয়।
গফরগাঁও প্রেসক্লাব মিলনায়তনে
প্রেসক্লাব সভাপতি আবদুল্লাহ আল আমিন বিপ্লব ও সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লবের উপস্থাপনায় আলোচনাসভা, এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের অংশগ্রহণ করেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।
দিবসটি উপলক্ষে গফরগাঁও বাজার ব্যবসায়ী এবং উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে মধ্যবাজারস্থ দলীয় কার্যালয়ে আলোচনাসভা, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ করা হয়। এর আগে সূর্য উদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়।
####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com